#

 

#

ভোলার মনপুরায় কৌশলে ঘরে ঢুকে হাত-পা ও মুখ বেঁধে বাড়ির পাশের বাগানে নিয়ে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে পাঁচ যুবকের বিরুদ্ধে। পরে স্থানীয়রা রক্তাক্ত এবং হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করে। তবে অবস্থার অবনতি ঘটনায় সোমবার উন্নত চিকিৎসার জন্য তাকে সেখান থেকে ভোলা জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত রোববার রাত ১২টার দিকে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে গ্যাং রেপের এই ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেছেন। পুলিশ মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত প্রধান আসামি মো. শিপন ওরফে আলাউদ্দিন (৩৫) উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের পাঁচ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কাইয়ুম হাওলাদারের ছেলে।

পলাতক চার আসামি হলেন- মো. বেল্লাল মেকার, মো. হেলাল, মো. ইউসুফ দালাল, মো. সেলিম মেকার। এরা সবাই উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের বাসিন্দ।

মামলা এবং ঘটনা সূত্রে জানা যায়, গত রোববার রাতে গৃহবধূর স্বামী মাছ শিকারে সাগরে যায়। তাই দুই শিশু সন্তানকে নিয়ে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েন গৃহবধূ। রাত ১১ টার দিকে মহিলা কন্ঠে ওই গৃহবধূর নাম ধরে একাধিকবার ডাক দেয় অভিযুক্তরা।

টের পেয়ে গৃহবধূ দরজা খোলার সাথে সাথে শিপন ওরপে আলাউদ্দিন, মোঃ বেল্লাল মেকার, মোঃ হেলাল, মোঃ ইউসুফ দালাল, মোঃ সেলিম মেকার গৃহবধূর হাত, পা ও মুখ বেঁধে পাশের বাগানে নিয়ে শারীরিক নির্যাতন এবং ধর্ষণের পর ফেলে রেখে পালিয়ে যায়।

রাত ১ টায় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সোমবার বিকেলে চিকিৎসাধীন থাকা ওই গৃহবধূর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, ঘটনা শুনতে পেয়ে গৃহবধূর স্বামী সোমবার বাড়িতে আসলে ওইদিন রাতেই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৩টার দিকে মামলার প্রধান আসামি মো. শিপন ওরফে আলাউদ্দিনকে আটক করে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, ‘গণ ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামি গ্রেফতার হয়েছে। পালাতক বাকি চার আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। খুব শিঘ্রই তারা ধরা পড়বে বলে জানান তিনি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here