Man in prison hands of behind hold Steel cage jail bars. offender criminal locked in jail.
#

 প্রেম যে কি মধুর! কভু কাছে, কভু সুদূর কখনো জীবনে ফুল ফোটায়ে কাঁদিয়ে যায় সে দূর। এমন-ই ঘটনা ঘটেছে বরিশালের উজিরপুরে হিন্দু সম্প্রদায়ের এক কলেজ ছাত্রীর সাথে নরসিংদী জেলার আলোকবালী এলাকার মুসলিম পরিবারের আব্দুল মোতালিবের ছেলে আনোয়ার পাশার সাথে ফেইসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের টানে ঘর ছেড়ে গত ২১ জানুয়ারী উজিরপুর পৌরসভার ০৫ নং ওয়ার্ডের কলেজ ছাতড়ী আলোকবালী এলাকার আনোয়ার পাশার সাথে পালিয়ে যায়। কলেজ ছাত্রী পিতা ঘটনার দিন থানায় একটি সাধারন ডায়রী করে। ডায়রী নং-১০২৪।

#

জিডির সূত্র ধরে পুলিশ প্রযুক্তির সহায়তা নিয়া কলেজ ছাত্রী সহ আনোয়ার পাশাকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার দাবাইদ্রাকপুর এলাকা থেকে গত ৩০ জানুয়ারী উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল ৩১ জানুয়ারি সোমবার সকালে আনোয়ার পাশাকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ আনোয়ার পাশাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

কলেজ ছাত্রীর পিতা জানান, আমার মেয়ে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে আনোয়ার পাশা বিভিন্ন সময় মোবাইল ফোনে বিরক্ত করা সহ তাহাকে ফুসলিয়ে ও ভুল বুঝিয়ে এবং বিবাহের প্রলোভন দেখিয়ে অপহরন করে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here