#

 

#

বরিশালের মুলাদীতে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে বিপাকে পড়েছেন এক দম্পতি। জানা গেছে, মামলার আসামি ইউপি সদস্য সরোয়ার বেপারী ও তার লোকজন ওই দম্পতিকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন।

মামলা সূত্রে জানা গেছে, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনের সময় সরোয়ার বেপারীকে ২০ হাজার টাকা ধার দেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী। নির্বাচনের ধারের টাকা দিতে সময়ক্ষেপণ করছিলেন অভিযুক্ত ইউপি সদস্য।

গত ১১ ফেব্রুয়ারি পাওনা টাকা চাইতে গেলে আসামি সরোয়ার বেপারী ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। পরে আশপাশের মানুষ এগিয়ে এসে ভুক্তভোগীকে উদ্ধার করেন।এ ঘটনায় মামলার জন্য মুলাদী থানায় গেলে পুলিশ অভিযুক্ত সরোয়ার বেপারীকে থানায় ডেকে আনে এবং মামলা না নিয়ে একটি সাধারণ ডায়েরি গ্রহণ করে।

পরে ওই গৃহবধূ বাদী হয়ে গত ১৭ ফেব্রুয়ারি বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন আদালতে সরোয়ার বেপারীকে আসামি করে মামলা করেন। এরপর থেকেই আসামি ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে বাদী ও তার স্বামীকে হত্যাসহ এলাকাছাড়া করার ধারাবাহিক হুমকি দিতে থাকেন।ফলে, জীবনের নিরাপত্তার জন্য তারা বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছেন বলে জানিয়েছেন, ভূক্তভোগী ওই গৃহবধূ। তিনি জানান, দ্বারে দ্বারে ঘুরে মামলা করলেও এখন জীবন নিয়েই হুমকির মুখে পড়েছেন তারা।

অভিযোগের বিষয়ে ইউপি সদস্য সরোয়ার বেপারী বলেন, ‘ইউপি নির্বাচনে পরাজিত লোকজন আমার বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র করছে এবং ওই নারীকে দিয়ে আদালতে মামলা দায়ের করিয়েছেন’।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী মামলার তদন্ত চলছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। মামলার বাদী নিরাপত্তাহীনতায় ভুগছে, এমন কোন তথ্য তার কাছে নেই বলেও জানান।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here