#

 

#

গত ১১ জুলাই সোমবার বরিশাল থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকায় এবং একটি ফেইসবুক পেইজে” মোবাইল চুরি বাড়লে বাড়ে হাফিজের অবৈধ মোবাইল ফ্ল্যাশ ব্যবসা”এই শিরোনাম সহ বিভিন্ন শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূন্য মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

আমি কখনই কোন চোরাই মোবাইল ক্রয় বিক্রয় করিনি,চুরি যাওয়া মোবাইল ফ্লাশ সফটওয়্যার প্রয়োগের মাধ্যমে আইএমইআই পরিবর্তন করেনি,কোন অপরাধীর সাথে আমার কোন ধরনের সম্পর্ক নেই।
উক্ত সংবাদটিতে আরো উল্লেখ রয়েছে উজিরপুরের মা টেলিকম এর স্বত্বাধিকারী আনিচ আমার বিরুদ্ধে নানান মন্তব্য করেছে।কিন্তু আমি আনিচের সাথে মুঠোফোনে কথা বললে সে জানান, আমার সাথে কোন ধরনের সাংবাদিকদের সাথে কথা হয়নি।আমার সাথে(আনিচ) কথা না বলে অনলাইন পত্রিকাটিতে আমার বক্তব্য তুলে ধরেছে।তার আমি নিন্দা ও প্রতিবাদ জানাই।
মূলত- সংবাদে উল্লেখিত সমস্ত ঘটনা মিথ্যা ও বানোয়াট। দীর্ঘ ১৫ বছর যাবত সুনামের সহিত আমার এই ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছি।
প্রকৃত পক্ষে এক শ্রেনীর কূচক্রী মহল আমার ও আমার ব্যবসার দীর্ঘদিনের সুনাম নষ্ট করতে সাংবাদিক ভাইদেরকে ভুল ও মিথ্যা তথ্য দিয়ে এমন মিথ্যা সংবাদ প্রকাশ করায় আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিবেদক-
হাফিজ
গীর্জা মহল্লা ভেনাস মার্কেট,
প্রোপাইটর মোবাইল প্লাস দোকান।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here