#

 

#

চলমান সরকার বিরোধী এক দফার আন্দোলনে নিষ্ক্রিয়তার কারণে বরিশাল মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীমকে পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) রাতে যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত সহসভাপতি কামরুজ্জামান দুলালের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এরই মধ্যে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এই সিদ্ধান্ত কার্যকর করেছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চলমান গণ-আন্দোলনে বরিশাল মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম অনুপস্থিত থাকায় তার স্থলে মহানগর কমিটির জ্যেষ্ঠ সহ সভাপতি মাসুদুর রহমানকে মহানগর যুবদলের সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। একই সঙ্গে যুবদলের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মাসুদ হাসান ওরফে মামুনকে বরিশাল মহানগর যুবদলের প্রধান সমন্বয়কারী হিসেবে নিযুক্ত করারও সিদ্ধান্ত হয়েছে।

বরিশাল মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা আহ্বায়ক কমিটির সদস্য জাহিদুর রহমান বলেন, ৩৩ জন নেতার ভোটে মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীমকে অব্যাহতি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here