#

 

#

পটুয়াখালীর বাউফলে আতিকুল ইসলাম আতিক নামের এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) রাতে দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামের ফজলুর রহমান মুন্সী বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইসমাইল নামে এক মাদ্রাসাছাত্রকে আটক করা হয়েছে।

বাউফল থানার ওসি আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। আতিকুল ইসলাম (১১) স্থানীয় দারুল উলুম নুরানি হাফেজি ও এতিমখানার হেফজ শ্রেণির ১১ পারায় অধ্যায়নরত ছিল। আতিকের বাবার নাম সরোয়ার সরদার। পার্শ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের মধ্য জিড়াইল গ্রামে তার বাড়ি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার ভোর থেকে আতিক নিখোঁজ হয়। একপর্যায়ে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে একই মাদ্রাসার ২৫ পারার অধ্যায়নরত ইসমাইল (১৮) নামের এক ছাত্রের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে মাদ্রাসা থেকে ৩শ গজ দূরের একটি মসজিদের সেপটিক ট্যাংকের ভেতর থেকে আতিকের লাশ শনাক্ত করা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ইসমাইলকে আটক করেছে বাউফল থানা পুলিশ। আটক ইসমাইল বাকেরগঞ্জ উপজেলার শিয়ালগুনি গ্রামের মজিবুর রহমান হাওলাদারের ছেলে।

এ বিষয়ে বাউফল থানার ওসি আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আতিকুল ইসলাম নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় ইসমাইল নামে একজনকে আটক করা হয়েছে।

মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের জিজ্ঞাস করা হচ্ছে। লাশ ময়নাতদন্তেরে জন্য পাঠানো হবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here