#

 

#

জাতীয় সংসদ নিবাচনের আগমুহূর্তে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশালের সমাবেশে ১০ লাখ লোকের সমাগম ঘটাবে স্থানীয় আওয়ামী লীগ।

বরিশাল সার্কিট হাউজের সামনে অবস্থানকালে বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ। এর আগে সার্কিট হাউজের কনফারেন্স রুমে অনুষ্ঠিতব্য সমাবেশ বাস্তবায়নে স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অংশগ্রহণে আলোচনা সভা হয়।

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ আরও বলেন, আমরা দক্ষিণাঞ্চলবাসী অবহেলিত ছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই অঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ক্ষমতায় আসার পর পদ্মাসেতু থেকে কুয়াকাটা পর্যন্ত কোথাও কোন উন্নয়ন বাকি নেই। তাই এই অঞ্চলের জনগণ তাকে অভ্যর্থনা জানাবে। পাশাপাশি তারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে জয়যুক্ত করবে।

বরিশাল সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক বলেন, আমরা আজকে (বুধবার) জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর সঙ্গে বৈঠক করেছি। আগামী শনিবার জেলা ও উপজেলার নেতাদের নিয়ে আলোচনা করে পরবর্তী কার্যক্রম নির্ধারণ করবো। প্রধামন্ত্রী বরিশালে এসে এই সরকারের আমলে দক্ষিণাঞ্চলে কি কি উন্নয়ন হয়েছেন তা বলবেন। পাশাপাশি নৌকার প্রার্থীদের জনগণের সামনে পরিচয় করিয়ে দেবেন। এটাই তার মুখ্য উদ্দেশ্য।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, সহ-সভাপতি ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, মহানগর সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম প্রমুখ।

প্রধানমন্ত্রী আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফর করবেন। ওইদিন বিকেল ৩টায় বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় যোগ দেবেন তিনি। তার আগমনের খবরে উজ্জীবীত স্থানীয় নেতাকর্মীরা। নির্বাচনের আগমুহূর্তে দলীয় প্রধানের এমন আগমনে দক্ষিণাঞ্চলে নৌকার পক্ষে ভোট বিপ্লব ঘটবে বলে আশা প্রকাশ করা হচ্ছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here