#

একদিনের সফরে বরিশাল এসে জেলা পুলিশের নতুন কার্যালয় উদ্বোধনসহ ৩টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। পরে জেলা পুলিশ লাইন্সে পুলিশের কল্যাণ সভায় অংশগ্রহণ করেন।

#

সোমবার বেলা পৌনে ১২টায় নগরীর পলিটেকনিক রোডে ফিতা কেটে ৭ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ৩ তলা ভবনের উদ্বোধন করেন। এর আগে ফলক উন্মোচন এবং বেলুন ও ফেস্টুন উড়ান।

এ সময় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার, ডিআইজি শফিকুল ইসলাম, পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক অজিয়র রহমান, র‌্যাব-৮ এর অধিনায়ক আতিয়ার রহমান, পুলিশ সুপার সাইফুল ইসলামসহ বরিশাল বিভাগের ছয় জেলার পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন। সেখানে পৌঁছানোর পর তাকে পুলিশের একটি চৌকষদল তাকে সালাম ও অভিবাদন প্রদান করেন।

উদ্বোধন শেষে জেলা পুলিশ লাইন্সে বরিশাল রেঞ্জের ৬ জেলা ও মেট্রোপলিটনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের সাথে মতবিনিময় করেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। পরে তিনি জেলা পুলিশ লাইন্সের নবনির্মিত প্রধান গেট ও পুলিশ অফিসার্স মেসের উন্নয়ন কাজের উদ্বোধন করেন। দুপুরে বরিশাল পুলিশ লাইনস-এ বরিশালের ৬ জেলার পুলিশ, বরিশাল মেট্রোপলিটন পুলিশসহ পুলিশের সকল ইউনিটের সদস্যদের সাথে সভা করেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here