#

মো:রাজিবুল হক রাজু (বরগুনা জেলা প্রতিনিধি)।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেতাগীর সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার কান্ডারী হতে চান বীর মুক্তিযোদ্ধা, সাবেক আওয়ামী লীগ নেতা ও বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম আঃ আজিজ মৃধার সুযোগ্য কনিষ্ঠ পুত্র মোঃ রেজাউল করিম (ইলিয়াস মৃধা)। তিনি বাংলাদেশ ছাত্রলীগ বামনা ডিগ্রি কলেজ শাখার একজন সক্রিয় সদস্য ছিলেন। এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্রলীগ সরকারি ব্রজমোহন কলেজ, বরিশাল শাখার একজন সক্রিয় কর্মি ছিলেন। তিনি বর্তমানে আওয়ামী লীগের সকল কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছেন।
তিনি ফিন্যান্স’র উপর এমবিএ ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তিনি হিসাববিজ্ঞানের উপর এমবিএস ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি এলএলবি পার্ট-২তে অধ্যয়নরত।
তিনি বরিশাল রয়েল সেন্ট্রাল কলেজে হিসাববিজ্ঞান বিভাগে প্রভাষক পদে, সরকারি বরিশাল কলেজে ব্যবস্থাপনা ও মার্কেটিং বিভাগে অতিথি শিক্ষক হিসেবে, অতীশ দিপংকর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়ে ব্যবসায় প্রশাসন বিভাগে কো-অর্ডিনেটর হিসেবে, লালমাটিয়া মহিলা কলেজে অতিথি শিক্ষক হিসেবে, গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ-এ রেজিস্ট্রার ইন চার্জ পদে চাকুরি করেছেন।
তিনি আলিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
তিনি বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন বরগুনা জেলা শাখার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি তার এলাকায় করোনাকালীন ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, অসহায়দের আর্থিক অনুদান প্রদান, মসজিদে অযুখানা নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে সক্রিয় অংশগ্রহণ করেন।
আরো জানা যায়, ইলিয়াস মৃধার চাচা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান মৃধা ৭ নং সরিষামুড়ি ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন।
সাধারণ মানুষের এখন একটাই দাবী নতুন মুখ হিসেবে মোঃ রেজাউল করিম (ইলিয়াস মৃধা) দীর্ঘদিনের ত্যাগী ও রাজনীতিবিদ। তাই তাকে নিয়ে ভাবতে শুরু করছে সাধারণ ভোটারটা। সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে রয়েছে তার ব্যাপক সুনাম ও সুখ্যাতি।
গরীবের কাণ্ডারী বলে খ্যাত ইলিয়াস মৃধা ইউনিয়নবাসীর সুখে দুখে উন্নয়নে তার জুড়ি নেই। তিনি একজন সৎ আদর্শ, শিক্ষিত, সুদর্শন,পরোপকারী, সদালাপী, ন্যায় পরায়ন হওয়ার কারণে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকার কান্ডারী হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

#
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here