#

যশোরে দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

#

শুক্রবার ভোরে যশোর-মাগুরা সড়কের গাইদঘাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসচালক সোহাগ গোপালগঞ্জের কোটালিপাড়ার বাবুল মিয়ার ছেলে।

আহতরা হলেন– খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের আলম শেখের স্ত্রী জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রিপন, তেরখাদা উপজেলার মণ্ডলগাতি গ্রামের শামীম আহমেদের ছেলে মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোদরহিমপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে ফরহাদ হোসেন কাজল ও চৌগাছা উপজেলার রায়নগর গ্রামের মন্টু মিয়ার স্ত্রী নূরজাহান বেগম।

খাজুরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ জুম্মান খান জানান, ঢাকার গাবতলী থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি বাসে তারা গন্তব্যে যাচ্ছিলেন। যশোর-মাগুরা সড়কের গাইদঘাট এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটির। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

আহত রিপন জানিয়েছেন, চালক ঘুম চোখে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

সার্জারি ওয়ার্ডের চিকিৎসক আশরাফুল আলম জানান, ভোরে সাতজনকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়। তাদের মধ্যে বাসচালক সোহাগ চিকিৎসাধীন অবস্থায় ৭টা ৪০ মিনিটে মারা যান। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। প্রয়োজনে তাদের রেফার করা হবে বলে জানিয়েছেন তিনি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here