#

মো:রাজিবুল হক(বরগুনা প্রতিনিধি)||
বরগুনার বামনায় অবৈধ অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতারকৃত দু’জন স্বতন্ত্র প্রার্থীসহ ২০জনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বৃহস্পতিবার বরগুনার চিফ জুডিশিয়াল আদালতের বিচারক আসামীকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। আসামীরা হলেন, বামনা উপজেলায় ২নং বামনা সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহেল সিকদার (ঘোড়া প্রতীক), স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুজ্জামান সোহাগ(মটর সাইকেল), ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশ(২৮), সিদ্দিক(২৮), শাহজাহান মল্লিক(৬৪), ইলিয়াছ(২০), রাজ্জাক(২২), শাওন(১৮), নিরু মল্লিক(২৬), আলমগীর(৩৫), ইমরান(১৯), সোহাগ(১৮), সাগর(৩৫), মামুন(২২)সহ ২০জন।

#

এদেরকে গত বুধবার সোনাখালী বাজারের নির্বাচনী অফিস থেকে আগ্নে অস্ত্র পিস্তল, ১ ম্যাগজিন গুলি, ককটেল বোমা, হাতবোমা তৈরীর সামগ্রী, দেশীয় অস্ত্র চাকু ও বিষ্ফোরকদ্রব্যসহ গ্রেফতার করে ডিবি পুলিশ।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান, ডিবি পুলিশ বাদী হয়ে আগ্নে অস্ত্র, হাতবোমা, , হাতবোমা তৈরীর সামগ্রী ও বিষ্ফোরকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করেন। আটককৃত সকল আসামীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ঘটনার বিবরণে জানাযায় আ,লীগের সমর্থিত প্রার্থী সোনাখালী বাজারে গনসংযোগ করতে গেলে সতন্ত্র প্রার্থী মোঃ সোহেল সিকদার ও তরিকুজ্জামান সোহাগের নেতৃত্বে তাদের সমর্থকরা গুলি ও বোমা হামলা করেন।

এতে আ,লীগ সমর্থিত ৮জন গুরুতর আহত হয়। এলাকাবাসী ও আ,লীগ সমর্থকরা তাদেরকে দাওয়া দিলে তারা সতন্ত্র প্রার্থী সোহেল সিকদারের অফিস ও আস্তানায় আশ্রয় নিয়ে তিন তলা ভবন থেকে এলোপাথারী গুলি ও বোমা নিক্ষেপ করেন। পরে ডিবি পুলিশ ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে তাদেরকে অস্ত্র সামগ্রিসহ আটক করে বামনা থানায় নিয়ে আসে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here