#

 

#

চট্টগ্রামের পাহাড়তলীতে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি টিপ ছুরি, ২টি চাপাতি, ১টি লোহা কাটার ব্লেড, ২টি লোহার পাইপ, ১টি স্ক্রুড্রাইভার উদ্ধার করা হয়।

শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার পাহাড়তলী থানার ধুমকুল ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লার মুরাদনগর থানার আলীরচর গ্রামের মৃত সোবেদ আলীর ছেলে মো. নাসির উদ্দিন (৪৫), মো. কালামের ছেলে মো. লিটন (২৮), আলেক মিয়ার ছেলে মো. আলাউদ্দিন (৩৯), কক্সবাজারের রামুর চর এলাকার মৃত সামশুল আলমের ছেলে মো. ইয়াসিন (৩৪), বরিশাল সদর উপজেলার রাজারচর এলাকার মৃত ফরিদ হাওলাদারের ছেলে নূর আলম ওরফে সুমন ও কুমিল্লার তিতাস থানার মাসুমপুর কালাগাজী বাড়ির মৃত জহুর আলীর ছেলে আলী আহমদ (৩৫)।

ওসি হাসান ইমাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ধুপকুল এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি টিপ ছুরি, ২টি চাপাতি, ১টি লোহা কাটার ব্লেড, ২টি লোহার পাইপ, ১টি স্ক্রুড্রাইভার উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি প্রস্তুতি, অস্ত্র, চুরিসহ একাধিক মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য।

জিজ্ঞাসাবাদে তারা কুমিল্লা, ফেনী, চট্টগ্রাম জেলা ও মহানগর এলাকার ডাকাতদলের সদস্যদের সাথে সমবেত হয়ে বিভিন্ন মহাসড়কে ও বাসা-বাড়িতে ডাকাতি করে বলে স্বীকার করে। পরে আসামিদের বিরেুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here