#
উজিরপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ
উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে এক বখাটে বলে অভিযোগ করেছে ছাত্রী ও তার মাতা। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
ভুক্তভোগী ছাত্রী ও পরিবার সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের খোলনা গ্রামের এসকান্দার আলি সরদারের ছেলে বখাটে রবিন সরদার(২৩) ৭ আগষ্ট বেলা ১১ টার দিকে পাশ্ববর্তী বাড়ীর চতুর্থ শেণির ছাত্রীকে পানি খাওয়ার কথা বলে ঘরে ঢুকে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে বখাটে সটকে পরে।
৯ আগষ্ট সোমবার সকাল ১০ টায় পুনরায় ওই ছাত্রীকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করতে গিয়ে হাতে নাতে ধরা পরে। এরপর এ নিয়ে ধর্ষকের পরিবার ও ছাত্রীর পরিবারের মধ্যে তুমুল ঝগড়ার সৃষ্টি হয়।
পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পরে। এ ব্যাপারে ছাত্রীর মাতা জানান আমার নাবালিকা মেয়েকে ওই বখাটে জোপূর্বক ধর্ষণ করেছে। আমি ওই বখাটের বিচার চাই। ধর্ষক পলাতক রয়েছে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন বখাটে রবিন নারী কেলেঙ্কারীসহ এলাকায় বিভিন্ন ক‚-কর্মের সাথে জড়িয়ে পড়েছে। অভিযুক্তর বড়ভাই রুবেল সরদার জানান, ওই ছাত্রীর মা পূর্ব শত্রুতার জের ধরে আমার ছাট ভাই রবিনের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আমাদের হয়রানি করছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান অভিযোগ পাইনি তবে অভিযোগ পেলে অভিযুক্ত’র বিরুদ্ধে মামলা নেয়া হবে এবং অভিযুক্তকে গ্রেফতার পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ইতিমধ্যে ঘটনাস্থল পুলিশের ফোর্স পাঠানো হয়েছে।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here