#

ঝালকাঠির রাজাপুরে সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে চার সন্তানের জননীকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী নারী লিখিত অভিযোগ করলে অভিযুক্ত সিদ্দিককে রাতেই আটক করে পুলিশ।

#

অভিযুক্ত সিদ্দিক শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের ছেল।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কেওতা মাদরাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ভুক্তভোগী ওই নারী। এ সময় অভিযুক্ত সিদ্দিক তাকে কাজ শেষে কথা শুনতে বলেন। সিদ্দিকের স্ত্রী তার সাথে কথা বলবেন বলে কৌশলে নিজের ঘরে ওই নারীকে নিয়ে যান সিদ্দিক। এ সময় ঘরে কেউ ছিল না। পরে সিদ্দিক ঘরের দরজা বন্ধ করে ওই নারীর শ্লীলতাহানি ঘটায় এবং ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় পানি খাওয়ার কথা বলে কৌশলে সিদ্দিকের ঘর থেকে বেড়িয়ে আসেন ওই নারী। পরে শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ড নারী ইউপি সদস্য মোসা: লাভলী বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানিয়ে ওই নারী মঙ্গলবার রাতে থানায় এসে সিদ্দিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here