#

 

#

বরিশাল নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় আটকের বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল কর্তৃপক্ষ।

আটককৃতরা হলেন, মো. মনির হোসেন হাওলাদার (৩২), মো. গোলাম কিবরিয়া (৩৮), শুভ দত্ত (২৭) ও মো. সাব্বির আকন (২৬)।পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১২টায় নগরীর ২০ নং ওয়ার্ডের হাজী জালাল উদ্দিন লেনস্থ ‘বানাত মঞ্জিল’ নামক বাড়ির সামনে পাকা রাস্তায় পুলিশ অভিযান চালায়। এ সময় ঐ বাসার সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ কাশিপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দাসহ মৃত সামসুল হক হাওলাদারের ছেলে মো. মনির হোসেন হাওলাদার ও এনায়েতুর রহমানের ছেলে মো. গোলাম কিবরিয়াকে আটক করা হয়।

অপরদিকে পুলিশের পৃথক টিম বুধবার রাত ১১টায় নগরীর ১৯ নং ওয়ার্ড নাজিরের পুল এলাকায় অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে। এ সময় নগরীর ২নং ওয়ার্ডের বাসিন্দা স্বপন দত্তের ছেলে শুভ দত্তকে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে মাদক সংশ্লিষ্ট কাজে সহায়তা করার জন্য মো. সিদ্দিকুর রহমান আকনের ছেলে মো. সাব্বির আকনকে আটক করা হয়।

পরে মামলা দায়ের শেষে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, উভয় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here