#

পিরোজপুরের জাল টাকার মামলায় মো. জাকির হোসেন হাওলাদার (৩৫) নামে এক যুবককে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

#

রবিবার (২৪ জুলাই) দুপুরে পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত জাকির হোসেন জেলার ভান্ডারিয়া উপজেলার ইকরি গ্রামের মেনাজ উদ্দিন হাওলাদারের ছেলে। আসামীর উপস্থিতিতে আদালত এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী জানা গেছে, গত ২০১৬ সালের ২৯ নভেম্বর জেলার ভান্ডারিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ভান্ডারিয়া উপজেলার ইকরি বাজারের ‘মা কসমেটিকস’ নামের একটি দোকানের সামনে থেকে জাল টাকা ক্রয় বিক্রয়ের সময় মো. জাকির হোসেন হাওলাদারকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করেন থানা পুলিশ। পরে ওই দিন ভান্ডারিয়া থানা উপ পরিদর্শক (এসআই) খন্দকার মো. কামরুল ইসলাম বাদি হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন মোস্তফা কামাল শামীম।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here