#

ভোলার দৌলতখানে দেড় বছরের ষাঁড় বাছুরসহ একটি গাভী শনিবার গভীর রাতে সংঘবদ্ধ চোরেরা কাভার্ড ভ্যানে উঠিয়ে চুরি করে নিয়ে যায়।

#

গাভীটির পেটে পাঁচ মাসের বাচ্চা ছিল বলে গাভীর মালিক চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আবদুর রহিম মাতাব্বর জানান। রাতে খোঁজাখুজির এক পর্যায়ে গাভীটির জবাই করা কয়েক টুকরো মাথাসহ দৌলতখানের চরখলিফা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রিপন
কসাইর বাড়ি থেকে উদ্ধার করা হয়। পুলিশ গাভীটির মাথাসহ টুকরোগুলো জব্দ করে থানায় নিয়ে যায়।

চুরি হওয়া গরু পরিবহনে সহযোগিতার দায়ে পুলিশ ঢাকা মেট্রো-ন ১৩- ৬৩১৯ নং পিকআপ ভ্যানটি জব্দ ও চোরচক্রের বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের রুবেল ও মুন্সিগঞ্জ উপজেলার লৌহজৎ এলাকার মো: আমানকে গ্রেফতার করেছে।

চালক সবুজ ও রিপন কসাই এলাকা থেকে গা ঢাকা দিয়েছে। চুরি হওয়া গরুর মালিক উপজেলার চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আবদুর রহিম মাতাব্বর বলেন, শনিবার গভীর রাতে কাভার্ড ভ্যানচালক সবুজ, রিপন কসাই ও আটক ব্যক্তিরা আমার একটি গাভী ও গরু ২টি চুরি করে কাভার্ড ভ্যানে উঠিয়ে নিয়ে যায়।

গাভীটির পেটে পাঁচ মাসের বাচ্চা ছিল। অনেক খোঁজা খুজির পর রোববার ভোর চারটায় চরখলিফা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রিপন কসাইর বাড়ি থেকে গাভীটি জবাই করে কয়েক টুকরো করা অবস্থায় উদ্ধার করি।

আমি আমার গাভীর মাথা দেখেই চিনতে পেরেছি। এ সময় নাড়ী ভুরির মধ্যে পাঁচ মাসের বাচ্চাও পাওয়া যায়। আমার গাভী চুরি করে জবাই করা হয়েছে দাবি করলে রিপন কসাই তার সাঙ্গপাঙ্গ নিয়ে আমার ওপর হামলা করতে উদ্ধত হয়।

পরে থানায় খবর দিলে পুলিশ এসে মাংস ও ষাঁড় বাছুরটি জব্দ করে থানায় নিয়ে যায়। অপরদিকে রোববার ভোরে কাভার্ড ভ্যানটি দলিলউদ্দিন খায়ের হাটের ওপর দিয়ে যাওয়ার সময় বাজারের লোকজন সেটিকে আটক করে থানায় খবর দিলে পুলিশ দুই হেল্পারসহ ভ্যানটি আটক করে থানায় নিয়ে যায়।

দৌলতখান থানার ওসি মো: জাকির হোসেন বলেন, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here