#

 

#

মিনি পিকআপে স্টিলের আলমারির মধ্যে অভিনব কায়দায় বিপুল পরিমান গাঁজা পরিবহনের সময় দুই মাদক কারবারিকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এ সময় স্টিলের আলমারিসহ পিকআপ জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরের ১৪ নম্বর ওয়ার্ডের একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সামনের বরিশাল-ঢাকা মহাসড়কে এ অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়।

আটকরা হলেন, কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন পাচকিত্তা ইউনিয়নের মৃত খবির মিয়ার ছেলে মো. গিয়াস উদ্দিন (৩০) ও মুরাদনগর পৌরসভার মধ্যমপাড়া এলাকার মো. সেলিম মিয়ার ছেলে মো. শাকিল মিয়া।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে সন্দেহজনক পিকআপটিকে থামিয়ে তাতে তল্লাশি চালানো হয়। এ সময় ওই পিকআপে থাকা স্টিলের একটি আলমারির ভেতরেও তল্লাশি করা হয়।

যদিও প্রথমে স্বাভাবিক দৃষ্টিতে গাঁজার কোরনা সন্ধান না পেয়ে হতাশ হয়ে যাই আমরা। তবে যেহেতু আমাদের কাছে আগে থেকেই সংবাদ ছিলো তাই পিকআপ ও আলমারিটিতে আবারও তল্লাশি শুরু করি। তখন দেখতে পাই আলমারির নীচের দিকে আলাদা একটি অংশ রয়েছে। যেটি স্ক্রু দিয়ে আটকানো। তারপর সেটি খুলে বিশেষভাবে রাখা ৬৪ কেজির গাঁজার সন্ধান পাই।

তিনি আরও জানান, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদকের এ বিশাল চালানটি নিয়ে তারা বরিশালে আসে। সিঅ্যান্ডবি রোডে আসার পর অজ্ঞাতদের ফোন দিলে তারা নির্দিষ্ট স্থানে নিয়ে যাবে বলে তারা জানায়।

তাদের জিজ্ঞাসাবাদের যাদের নাম জানা যাবে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here