#

পিরোজপুরের নেছারাবাদে যাত্রীবাহী বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ রোববার সকালে স্বরূপকাঠি-বরিশাল মহাসড়কের কুনিয়ারি বেইলি ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নেছারাবাদ থানার উপপরিদর্শক মো. পনির খান বিষয়টি নিশ্চিত করেন।

#

নিহতরা হলেন, উপজেলার জগন্নাথকাঠি গ্রামের মো. সাকিল (২৬) ও মো. সাইফুল (৩৭)। সাকিল মো. সহিদুল ইসলামের ও সাইফুল ফজলুল করিমের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. বাদশা মিয়া বলেন, ‘সাকিল ও সাইফুল মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। তাঁরা বাসটি দেখে ধীরগতিতে মোটরসাইকেল চালিয়ে কুনিয়ারি বেইলি ব্রিজের ওপর উঠেন। এ সময় সামনে থেকে শুভেচ্ছা নামের যাত্রীবাহী বাসটি দ্রুতগতিতে এসে তাদের চাপা দেয়। আমরা স্থানীয়রা হাত ইশারা দিয়ে ড্রাইভারকে থামতে বললেও তা না শুনে তাদের চাপা দিয়ে মোটরসাইকেলসহ অনেক দূর নিয়ে যায়। আমরা তাদের তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাই।’

নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারুখ মল্লিক বলেন, হাসপাতালে আনার পূর্বেই ওই দুজনের মৃত্যু হয়েছে।

স্থানীয় বাসিন্দা সান্টু সিকদার বলেন, স্বরূপকাঠি-বরিশাল লাইনের বেশির ভাগ বাস বরিশাল থেকে আসার সময় পথে থেমে থেমে যাত্রী তোলে। পরে টাইম রক্ষার জন্য স্বরূপকাঠির কাছাকাছি এসে বেপরোয়া গতিতে চালায়। এ কারণে এ সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

নেছারাবাদ থানার উপপরিদর্শক মো. পনির খান জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে ও ড্রাইভারকে আটক করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here