#

 

#

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়ায় কলেজেছাত্রী ধর্ষণ মামলায় ধর্ষক সুখদেব জয়ধরকে গ্রেপ্তার করছে পুলিশ। সেই সাথে এই মামলার আসামি ধর্ষকের মা-বাবাকেও গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বিষয়টি নিশ্চিত করেন।

কলেজছাত্রীর অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়- শুকদেব জয়ধরের সঙ্গে তার দেড় বছরের সম্পর্ক। সম্পর্কের সুযোগে শুকদেব প্রথমে তাকে একদিন ধর্ষণ করে। পরে বিয়ের কথা বলে আরও একাধিকবার ধর্ষণ করে। পরে বিয়ের জন্য চাপ দিলে শুকদেব আনুষ্ঠানিকভাবে বিয়ে না করে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ে হয়ে গেছে বলে দাবি করে। বিষয়টি শুকদেবের পরিবারকে জানানোর জন্য চাপ দিলে সম্প্রতি সে গোপনে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে বিয়ে করে। বিয়ের পরেও গত সোমবার রাতে একা ঘরে থাকার সুযোগে জানালা ভেঙে ভেতরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় বলে জানায় ওই ছাত্রী। তবে তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে শুকদেব পালিয়ে যায়।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, সোমবার রাতেই বিয়ের দাবিতে শুকদেবের বাড়িতে অবস্থান নেয় ওই ছাত্রী। পরে বুধবার রাতে ধর্ষক ও তার বাবা-মাকে আসামি করে একটি মামলা করে। সেই মামলার ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে প্রথমে বাবা-মাকে থানায় নিয়ে আসা হয়। পরে ছেলেকে খবর দিলে সেও চলে আসে।

এই মামলায় ছেলেসহ বাবা-মা আসামি হওয়ায় তাদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here