#

বরগুনা প্রতিনিধি :: বিয়ে না করেও স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাসের অভিযোগে বরগুনায় এনএসআইয়ের এক গাড়িচালক ও এক নারীকে আটক করেছে পুলিশ।

#

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে বরগুনা সদর উপজেলার লাকুরতলা এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।

আটক ওই গাড়ি চালকের নাম মো. জাহিদুল ইসলাম। তিনি এনএসআইয়ের বরগুনা কার্যালয়ে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিয়ে না করেও গত ১ এপ্রিল থেকে বরগুনার লাকুরতলা এলাকায় ওই নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় বসবাস শুরু করেন জাহিদুল। পরে নানা তালবাহানায় বিয়ে না করায় ওই নারী বিষয়টি স্থানীয়দের জানান। পরে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হন বরগুনার এনএসআইয়ের সহকারী উপ-পরিচালক লুৎফর রহমান।

তিনি বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশ ওই নারীসহ জাহিদুলকে আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি বিভাগীয় ব্যবস্থাও নেওয়া হবে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, এনএসআই এর গাড়িচালক জাহিদুল বিয়ে না করেও ওই নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে বসবাস করতেন। ওই নারীর মাধ্যমে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে তাদের আটক করে পুলিশে খবর দেন। ঘটনাস্থলে যান বরগুনার এনএসআইয়ের সহকারী উপ-পরিচালকও। তিনি ওই নারী এবং জাহিদুলের সঙ্গে কথা বলে তাদের বিয়ে না হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এরপর তার অনুমতি নিয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।’’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here